শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
পলাশবাড়ীতে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

পলাশবাড়ীতে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

মোস্তাকিম রহমান, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ৫কেজি গাঁজা জব্দসহ শাহআলম মিয়া (৪০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে গাইবান্ধা র‌্যাব-১৩ একটি অভিযানিক দল। শনিবার (১লা এপ্রিল) বিকেলে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্যটি জানানো হয়।

আটককৃত শাহআলম মিয়া লালমনিরহাট সদর উপজেলার দুরাকটি গ্রামের ফয়জার রহমান এর ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (১লাএপ্রিল) র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গিদারীপুর এলাকার মিয়াবাড়ী জামে মসজিদ সংলগ্ন বিপরীত পাশে আঞ্চলিক মহাসড়কের উপর অভিযান পরিচালনা করা হয়। এসময় শাহআলম মিয়া নামের এক ব্যক্তির মোটরসাইকেলের ট্যাংকির ভিতর থেকে ৫ কেজি গাঁজা জব্দসহ তাঁকে আটক করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকককৃত মাদক ব্যবসায়ী সে দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আটককৃত শাহআলম মিয়াকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions