শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
নৌকার বিজয় নিশ্চিত করতে শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: আলহাজ্ব মো. গোলাম হোসেন

নৌকার বিজয় নিশ্চিত করতে শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: আলহাজ্ব মো. গোলাম হোসেন

আহসান হাবীব সুমন, কচুয়া প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীর বুকে আজ একটি মর্যাদাপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। দেশের প্রতিটি স্তরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপির হাতে ক্ষমতা গেলে দেশের চলমান এই উন্নয়নের ধারা থমকে যাবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামীলীগের উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো. গোলাম হোসেন বৃহস্পতিবার (২১সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের উত্তর পালাখাল মোড়,আইনপুর,সফিবাদ বাজারে ও কচুয়া উত্তর ইউনিয়নের সিংআড্ডা বাজারে পৃথক পৃথক জনসংযোগ শেষে পথসভায় একথা বলেন।

গোলাম হোসেন আরো বলেন, আমি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এই আসন থেকে মনোয়ন চেয়েছিলাম। কিন্তু জননেত্রী শেখ হাসিনা আমাকে অপেক্ষা করতে বলেছিলেন। তার কথা মতোই আমি নৌকার পক্ষে কাজ করেছি। এবারও আমি মনোনয়ন প্রত্যাশা করায় নেত্রী আমাকে তৃণমূলের মানুষের কাছে গিয়ে কাজ করতে বলেছেন। আমি জননেত্রীর শেখ হাসিনার উন্নয়নের কথা প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে গণসংযোগ করছি। নৌকার বিজয়ই আমার মূল লক্ষ্য।

এসময় জনসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার ও বাতেন সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম, আমিন উদ্দিন, লিটন মুন্সি, জহিরুল আলম টগর, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মনির প্রধান, পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, আওয়ামী লীগ নেতা চৌধুরী নুরে আলম, মিজানুর রহমান সরদার,বাবুল সরদার, জামাল ফরাজী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রনি, যুবলীগ পৌর যুবলীগের সহ-সভাপতি আলী আক্কাছ, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফ চৌধুরী রুবেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ ও যুবলীগ নেতা লিমন মিয়াজী, মফিজুল ইসলাম ও মাসুদ রানাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সখ্যক নেতাকর্মী সমর্থক গনসংযোগ ও পথসভায় অংশ গ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions