শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
নির্বাচনে পরাজয়ের ভয়ে ভীত সরকার: ইমরান খান

নির্বাচনে পরাজয়ের ভয়ে ভীত সরকার: ইমরান খান

পাকিস্তানের বর্তমান সরকার নির্বাচনে পরাজয়ের ভয়ে আতঙ্কিত বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ চেয়ারম্যান ইমরান খান।

কাতারভিক্তিক সংবাদ মাধ্যম আল জাজিরাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি একথা জানান। এ সময় সরকার তাকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি।

লাহোরে দলের নির্বাচনী সমাবেশে পুলিশের বাধা এবং এর জেরে সমর্থকদের সংঘর্ষের পর আলজাজিরায় যুক্ত হয়ে ইমরান বলেন, সরকার ও তার সমর্থকরা নির্বাচন নিয়ে ভীত।

কারণ গত আট মাসে এখন পর্যন্ত অনুষ্ঠিত ৩৭টি উপনির্বাচনের মধ্যে তার দল ৩০টিতে জয় পেয়েছে। ইমরানের দাবি, সাধারণ নির্বাচনে তার দলই জয়লাভ করবে।

এ সময় তিনি অভিযোগ করেন, তার জনপ্রিয়তায় ভয় পেয়ে সরকার তাকে গ্রেপ্তার করতে চায় বা নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে চায়। তবে সেই চেষ্টা সফল হবে না।

লাহোরে নিজের বাসভবন থেকে বিশ্বকাপজয়ী সাবেক এই তারকা ক্রিকেটার বলেন, আমার দল পাকিস্তানের ইতিহাসে অন্যতম জনপ্রিয় একটি দল এবং এতেই তারা ভীত।

জনসমাবেশের ওপর সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বুধবার ইমরান খানের সমর্থকরা জড়ো হলে তাদের ওপর টিয়ার গ্যাস এবং জলকামান ব্যবহার করে পুলিশ।

এতে বেশ কয়েকজন আহত হয় এবং কিছু সমর্থক পুলিশের হাতে আটক হয়। পরে লাহোরে পিটিআইয়ের এই সমাবেশ বন্ধ ঘোষণা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions