রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
নাটোরের বড়াইগ্রাম ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

নাটোরের বড়াইগ্রাম ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

মনজুরুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনার পর ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে বলে পুলিশ জানান। তবে ট্রাকটি জব্দ করেছেন।

বুধবার (৩০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গড়মাটি এলাকা এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমান ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- উপজেলার গড়মাটি এলাকার ডাবলুর ছেলে মনন (২২) এবং একই উপজেলার রাজাপুর এলাকার আবির হোসেন (২২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে দুইজন আরোহী মোটরসাইকেল যোগে উপজেলার গড়মাটি থেকে রাজাপুর যাচ্ছিলো। এ সময় গড়মাটি এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমান জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে। তাকে আটকে পুলিশ অভিযানে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে এ কর্মকর্তা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions