মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

শিরোনাম:
শরিফুল ইসলাম তুহিনের মুক্তির দাবিতে দাশুড়িয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী
দুমকীতে বিদায়ী ইউএনও আল ইমরানকে সংবর্ধনা 

দুমকীতে বিদায়ী ইউএনও আল ইমরানকে সংবর্ধনা 

মো. রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকী উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আল ইমরানের বিদায় উপলক্ষে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশীদ হাওলাদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, উপজেলা আ’লীগ সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর শহিদুল হাসান শাহীন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুন নাহার ইয়াসমিন, মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সিকদার, দুমকী প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ফজলুল হক, শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজাহার আলী মৃধা ও লেবুখালী ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম তুহিন আকন, সরকারি জনতা কলেজের অধ্যক্ষ মোঃ আঃ লতিফ প্রমূখ।

এসময় উপজেলার উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, দুমকী প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দসহ সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, আল ইমরান দুমকী উপজেলায় থাকাকালীন সময়ে সরকারের নির্দেশনা পালনে ছিলেন একজন সৎ, নিষ্ঠবান ও কর্তব্যপরায়ণ ব্যক্তিত্ব। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়নে উপজেলার শতভাগ নাগরিকের কাছে আস্থার প্রতীক হয়ে থাকবে বলে বক্তারা দাবি করেন।

বিদায়ী ইউএনও মো. আল ইমরান বলেন, ‘আমি কোনো উপহার বা সংবর্ধনায় বিশ্বাসী নই। আমি আমার কাজকে নিজের দায়িত্ব ও কর্তব্য মনে করি। মাননীয় প্রধানমন্ত্রী তাঁর উন্নয়নের কাজকে বাস্তবায়নের জন্য আমাকে যে দায়িত্ব দিয়েছেন। আমি তা পালন করছি।

প্রসঙ্গত, বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল ইমরান ইতিপূর্বে দুমকীতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদে এবং পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে বর্তমানে তাকে বরগুনা জেলার বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions