রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
দুমকীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা!

দুমকীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা!

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকীতে মোসা: লামিয়া আক্তার হালিমা (২৩) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে এমন অভিযোগ করেছেন তার মা লাইজু বেগম।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার লেবুখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকার ফোরকান মাতব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত লামিয়া উপজেলার লেবুখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের গোলাম রাব্বী’র স্ত্রী এবং একই উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ইব্রাহিম খানের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৫-৬ বছর আগে উপজেলার পশ্চিম আঙ্গারিয়া গ্রামের ইব্রাহিম খানের মেয়ে মোসা: লামিয়া আক্তার এবং লেবুখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফোরকান মাতব্বরের ছেলে গোলাম রাব্বি’র প্রেমের সূত্রে বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা বিষয়ে তাদের মধ্যে কলহ-বিবাদ লেগেই থাকত। একপর্যায়ে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায় এবং পুনরায় বিয়ে করে তারা সংসার করেন। হাবিবুর রহমান(৩) নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের বড় মামা রবিউল মৃধা দাবি করে বলেন, আমার ভাগ্নীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এ প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ঘটনার পর আমরা সেখানে গিয়ে রাব্বি কিংবা তার পরিবারের কাউকে পাইনি। আমার ধারনা তারা(স্বামী, শ্বাশুড়ি ও ননদ) বালিশ চাপা দিয়ে লামিয়াকে হত্যা করেছে।

জানতে চাইলে লেবুখালী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম তুহিন বলেন, স্বামী-স্ত্রী’র মাঝে টুকটাক বাকবিতান্ডতা থাকতে পারে।
তবে একবার সালিস করে মিমাংসা করে দেয়া হয়েছে।আসলে আমরা কেউ তো দেখি নাই, কিভাবে মারা গেল কেমনে বলবো।

এ ব্যাপারে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  তারেক মোহাম্মদ হান্নান এই বাংলাদেশকে বলেন, এই ঘটনায় দুমকী থানায় একটি অপমৃত্যুর মামলার হয়েছে। তবে সুরতহাল প্রতিবেদন হাতে পেলে মৃত্যু সঠিক কারন জানা যাবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions