শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
দুমকি ইউপি নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

দুমকি ইউপি নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থী মোঃ খলিলুর রহমানের বিরুদ্ধে হুমকি, বহিরাগত দিয়ে মারধর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেছেন অপর প্রার্থী মোঃ নুরুল আমিন।

রবিবার (২ জুলাই) নুরুল আমিন উপজেলা রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন। এতে তিনি লিখেছেন, মোঃ খলিলুর রহমানের ছেলে মোঃ আরিফ(মাসুম বিল্লাহ) ও ভাইয়ের ছেলে মিজানুর রহমান এবং তার কর্মীরা নুরুল আমিনের  কর্মীসমর্থকদের হুমকি দিচ্ছে যাতে প্রচার প্রচারণায় অংশ গ্রহণ না করেন। তারা ফুটবল প্রতীকে ভোট দেয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছেন। দুমকি বাজার সংলগ্ন বহিরাগত ভাড়াটিয়া কর্মী মোঃ শাওন দ্বারা নুরুল আমিনের কর্মীকে মারপিট করানো হয়েছে যা ঘটনাস্থলের অনেকেই দেখেছেন। এমনকি খলিলুর রহমান তার কর্মী সমর্থকদের দ্বারা নুরুল আমিনের সাঁটানো পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ‌ও করেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মেম্বর প্রার্থী খলিলুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন,  আমার ব্যাপারে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

তিনি আরো বলেন, আমি বিষয়টি অবগত নই। আমার প্রতিপক্ষ আমার  ব্যাপক সমর্থন দেখে ঈর্ষান্বিত হয়ে মিথ্যা অভিযোগ দাখিল করছেন

দুমকি উপজেলা রিটার্নিং অফিসার মোঃ সুমন মিয়া জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি পরবর্তী পদক্ষেপের জন্য তাৎক্ষণিক ভাবে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত ভাবে জানানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions