শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
দায়িত্বরত পুলিশ সদস্যদের সাথে এসপির ঈদ আনন্দ ভাগাভাগি

দায়িত্বরত পুলিশ সদস্যদের সাথে এসপির ঈদ আনন্দ ভাগাভাগি

এম.এ.আর.নয়ন: সারাদেশে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে পালিত হচ্ছে মুসলিম উম্মাহর সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। পরিবার-পরিজন সাথে নিয়ে সকলে মিলে উপভোগ করছেন ঈদের আনন্দ। কিন্তু জনগণের নিরাপত্তা নিশ্চিত ও অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে অনেক পুলিশ সদস্যই পরিবারের সাথে ঈদ উদযাপন করতে পারছেন না। পালন করতে হচ্ছে নিজের উপর অর্পিত দায়িত্ব। চুয়াডাঙ্গা জেলা পুলিশে কর্মরত যেসব সদস্য ঈদের দিনে দায়িত্বরত রয়েছেন তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করলেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন।

শনিবার (২২ এপ্রিল) চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স জামে মসজিদে সকাল ৮টার সময় জেলা পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন পুলিশ পুলিশ আব্দুল্লাহ আল-মামুন। নামাজ শেষে সমবেতভাবে দেশের ও দেশের মানুষের জন্য বিশেষ মোনাজাতসহ মহান আল্লাহর নিকট সকল মুসলিম উম্মাহর জন্য দোয়া প্রার্থনা করা হয়।

পরে সহকর্মীদের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় শেষে পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন ছুটে যান ঈদের দিনে বিভিন্ন ডিউটি পোস্টে দায়িত্বরত সহকর্মীদের কাছে। সেখানে পর্যায়ক্রমে সকলের সাথে কুশল বিনিময়, কোলাকুলি ও নিজ হাতে তাঁদের মিষ্টি মুখ করান। পুলিশ সুপারকে কাছে পেয়ে দায়িত্বরত পুলিশ সদস্যরা অত্যন্ত আনন্দিত হন এবং মনখুলে পুলিশ সুপারের জন্য দোয়া করেন। ঈদের দিনে ডিউটি পোস্টে উপস্থিত হয়ে সহকর্মীদের সাথে পুলিশ সুপারের ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়াকে মহানুভবতার পরিচয় বলে সাধারণ মানুষ ও পুলিশ সদস্যরা মনে করছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions