শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
ডিএনসির হাতে মাদকসহ দুই পাচারকারী গ্রেফতার

ডিএনসির হাতে মাদকসহ দুই পাচারকারী গ্রেফতার

আতিকুল্লাহ আরিফ, স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুই জায়গায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “ক” সার্কেলের একটি অপারেশন দল।

মঙ্গলবার ও বুধবার (২৯ ও ৩০ আগস্ট) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাধীন খালঘাট এলাকা ও নাচোল উপজেলায় অভিযান পরিচালনা করে ৪ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

জানা যায়, একটি মোটরসাইকেলের মধ্যে বিশেষ কায়দায় ফেনসিডিলের চালানটি সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জে শহরের মধ্যে আসছিল। অপর অভিযানে একজন মহিলা ট্যাভেল ব্যাগের ভিতর গাঁজার চালানটি পাচার করার সময় ডিএনসির হাতে গ্রেফতার হয়।

আটককৃত ব্যক্তিদ্বয় শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকার মৃত আয়নালের ছেলে জজম আলী (৩৫) ও গোমস্তাপুর উপজেলার দূর্গাপুর-২ এলাকার মৃত তাজামুল ইসলামের মেয়ে রহিমা বেগম (৪২)।

মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন’এর দিকনির্দেশনায় “ক” সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদারের নেতৃত্বে একটি সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী দুইটি অভিযান চালিয়ে মাদকসহ তাদের হাতেনাতে গ্রেফতার করে।

উক্ত ঘটনায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খাঁন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions