শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ঝিনাইদহে ব্যবসায়ীকে হত্যার দায়ে ৫ জনের যাবজ্জীবন

ঝিনাইদহে ব্যবসায়ীকে হত্যার দায়ে ৫ জনের যাবজ্জীবন

ঝিনাইদহে ব্যবসায়ী নবী হোসেনকে হত্যার দায়ে পাঁচ জনকে যাবজ্জীবন এবং সাত জনকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (১৩ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বাহাউদ্দিন আহমেদ এ রায় দেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন– আনিসুর রহমান, রেন্টু হোসেন, চান্দু, আতিয়ার রহমান ও মানিক হোসেন।

পাঁচ বছর সাজাপ্রাপ্ত আসামিরা হলেন– নাসরিন খাতুন, আকরাম হোসেন, জামির আলী, অজিফা বেগম, এছেম আলী, ইউনুস মোল্লা ও পারুল বেগম। এ ছাড়া চার জনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমাইল হোসেন বাদশা জানান, ২০১০ সালের ৭ অক্টোবর হরিণাকুণ্ডু উপজেলার সাত ব্রিজ বাজারের ব্যবসায়ী নবী হোসেন বাড়ি থেকে ঝিনাইদহ শহরে যাওয়ার পর নিখোঁজ হন। পরে তার পরিবারের কাছে মোবাইল ফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় তার ভাই দাউদ আলী বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় ৯ অক্টোবর অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি অপহরণ মামলা করেন। ওই মাসের ৩১ তারিখ যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা গ্রাম থেকে নবীর মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ তদন্ত শেষে ২০১১ সালের ২৪ মে ১৬ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেয়। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত এ রায় ঘোষণা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions