শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
জীবননগরে গভীর রাতে বসতবাড়ি থেকে মোটরসাইকেল চুরি

জীবননগরে গভীর রাতে বসতবাড়ি থেকে মোটরসাইকেল চুরি

এম.এ.আর.নয়ন: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রাম থেকে কালো-নীল রংয়ের ১৩৫ সিসি একটি ডিসকভার মোটরসাইকেল (চুয়াডাঙ্গা ল ১১-১৬৪৬) চুরি হয়েছে। মঙ্গলবার (২১শে মার্চ) দিবাগত গভীর রাতের কোনো এক সময়ে চোরচক্র উথলী গ্রামের বড় মসজিদপাড়ার মৃত বাদলা মণ্ডলের ছেলে মাজেদুর রহমান মধুর পাকা বসতবাড়ির প্রধান ফটকের তালা কেটে ভিতরে প্রবেশ করে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়।

সকালে উঠে তিনি মোটরসাইকেলটি দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকেন। কিন্তু গাড়িটি খুঁজে না পেয়ে জীবননগর থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেছেন। এদিকে ঘনবসতিপূর্ণ এলাকার বসতবাড়ি থেকে মোটরসাইকেল চুরি হওয়ায় এলাকার মোটরসাইকেল মালিকদের মাঝে চুরি আতঙ্ক কাজ করছে।

উল্লেখ্য, জীবননগর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে দিন-রাতের বিভিন্ন সময়ে মাঝেমধ্যেই মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন চুরি হচ্ছে। কিন্তু সংঘবদ্ধ চোরচক্রকে আটক করা সম্ভব হচ্ছে না। যার ফলে একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। চুরি যাওয়া মোটরসাইকেলের মালিকগণ মনে করেন সংঘবদ্ধ চোরচক্রকে আটক করতে না পারলে জীবননগর উপজেলার বিভিন্ন স্থান থেকে এভাবে মোটরসাইকেল চুরি হতেই থাকবে।

জীবননগর থানা পুলিশ জানিয়েছে চুরি যাওয়া যানবাহনগুলো উদ্ধার ও চোরচক্রকে আটকের জন্য তাঁরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions