শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
জমে উঠেছে উথলী ফুটবল টুর্নামেন্ট, মাঠে দর্শকদের উপচে পড়া ভিড়

জমে উঠেছে উথলী ফুটবল টুর্নামেন্ট, মাঠে দর্শকদের উপচে পড়া ভিড়

ফুটবল খেলা পছন্দ করে না বাংলাদেশে এমন মানুষ খুঁজে পাওয়া কষ্টকর। ফুটবল দেখলে সবারই ইচ্ছা করে একটা লাথি মারার। শিশু-কিশোর থেকে শুরু করে প্রবীণ ব্যক্তিরাও ফুটবল খেলা ভীষণভাবে পছন্দ করে। আর এই ফুটবল খেলার প্রাণই হলো দর্শক। বড় ফুটবল টুর্নামেন্টের আয়োজন হলেই দর্শকে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় মাঠের চারিদিক। আর এমন দর্শকই দেখা যাচ্ছে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী হাইস্কুল ফুটবল মাঠে চলমান ফুটবল টুর্নামেন্টে। প্রত্যেক ম্যাচে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে প্রাণ ফিরে পেয়েছে ফুটবল খেলা। মাঠে জায়গা না পেয়ে অনেকেই স্কুল ভবনের ছাদ ও গাছের ডালে বসে উপভোগ করছেন এই ফুটবল টুর্নামেন্ট।

রবিবার (১লা অক্টোবর) বিকালে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে উথলী হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল ম্যাচ। খেলায় আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থা ১-০ গোলে কাটাপোল ফুটবল একাদশকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। আগামী রবিবার (৮ই অক্টোবর) একই সময়ে একই মাঠে অনুষ্ঠিত হবে রতিরামপুর ফুটবল একাদশ বনাম দর্শনা বয়েজ একাদশের মধ্যাকার ২য় সেমিফাইনাল ম্যাচ।

উল্লেখ্য, উথলী যুবসমাজের আয়োজনে গত ২৩ই আগস্ট বিকালে উথলী হাইস্কুল ফুটবল মাঠে ‘উথলী ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান। ১৬ দলের অংশগ্রহণে টুর্নামেন্টটি নকআউট ভিত্তিতে অনুষ্ঠিত হচ্ছে। টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে উথলী যুবসমাজের সদস্যসহ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ২য় সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর ফাইনাল ম্যাচের দিন-তারিখ ঘোষণা করা হবে। টুর্নামেন্টের প্রতি ম্যাচে রাবা ফাউন্ডেশন অ্যান্ড গ্রন্থাগারের সৌজন্যে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হওয়া খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে। প্রতিবছর এ ধরনের টুর্নামেন্টের আয়োজন অব্যাহত থাকলে এলাকার কিশোর-যুবকরা খেলাধুলার প্রতি আরও আগ্রহী হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions