শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
চুয়াডাঙ্গার জীবননগরে দুটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

চুয়াডাঙ্গার জীবননগরে দুটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে দুটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১লা আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ এই অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ। তিনি জানান, মঙ্গলবার দুপুরে জীবননগর পৌরশহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বাজারে খোলাতেল, মুদিদোকান, দই মিষ্টিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্রতিষ্ঠানে তদারকি করা হয় এবং পহেলা আগস্ট থেকে সরকারি নির্দেশনা মোতাবেক বাজারে খোলা তেল বিক্রয় বন্ধের বিষয়ে সবাইকে সতর্ক করা হয়।

এসময় তরফদার নিউ মার্কেটস্থ মেসার্স গাজী স্টোর নামক প্রতিষ্ঠানে তদারকির সময় পূর্বে সতর্ক করা স্বত্বেও বিক্রয়ের উদ্দেশ্যে সাজিয়ে রাখা প্রচুর পরিমাণ বিভিন্ন মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ করা হয়। এছাড়া মেয়াদ-মূল্যবিহীন ও অবৈধ বিদেশি পণ্য বিক্রয় করাসহ অন্যান্য অপরাধে প্রতিষ্ঠানটির মালিক আবুল কাশেমকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অপর একটি প্রতিষ্ঠান মেসার্স তাজুল স্টোরের মালিক নাজমুল হককে মেয়াদ-মূল্যবিহীন ও নিম্নমানের পণ্য বিক্রয়ের অপরাধে একই আইনে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ব্যবসায়ী ও জনসাধারণকে বাজারে খোলাতেল ক্রয়-বিক্রয় বন্ধের বিষয়ে সতর্ক করা হয় ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের একটি টিম অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions