শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর
গাইবান্ধার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি রফিক র‍্যাবের হাতে গ্রেফতার

গাইবান্ধার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি রফিক র‍্যাবের হাতে গ্রেফতার

মোস্তাকিম রহমান গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় চাঞ্চল্যকর ৬ বছরের শিশু ধর্ষন মামলার মূল আসামি রফিকুল ইসলাম ওরফে রফিক (২০)-কে গ্রেফতার করেছে রংলল র‍্যাব-১৩ এর একটি অভিযানিক টিম।

শনিবার (২৪ জুন) দুপুরে গাইবান্ধা র‍্যাব-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা র‍্যাব-১৩ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি এ,কে এম আসিফ উদ দৌলা, ডিএডি মাজেদুর রহমান ও শরিফুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- ২০২৩ সালের ১লা জুন ধর্ষনের স্বীকার ৬ বছরের শিশুটি স্কুলে যাওয়ার পথে সুন্দরগঞ্জ উপজেলার কালিরখামার (চুলিপাড়া) গ্রামের ফিরোজ মিয়ার পুত্র রফিকুল ইসলাম রফিক চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে একটি পরিত্যক্ত টিনের ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এতে শিশুটি কান্না করতে থাকলে ধর্ষক সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।পরে ৬ বছরের শিশুটিকে সেখান উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে শিশুটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানায় গত ২রা জুন ২০২৩ ইং তারিখে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা একটি মামলা হয় (যার মামলা নং- ৯) ধর্ষক পালিয়ে আত্নগোপন করলে গাইবান্ধা র‍্যাব -১৩ তদন্ত শুরু করলে ২৩ জুন রাতে বগুড়া জেলার আদমদিঘী উপজেলা হতে ধর্ষক রফিকুল ইসলাম ওরফে রফিককে গ্রেফতার করা হয়।

প্রাথমিক তদন্তে গ্রেফতারকৃত আসামী রফিক ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানা যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions