শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
ঈশ্বরদীতে মুজিব একটি জাতির রূপকার সিনেমা ফ্রি প্রদর্শনের ব্যবস্থা করলেন এমপি

ঈশ্বরদীতে মুজিব একটি জাতির রূপকার সিনেমা ফ্রি প্রদর্শনের ব্যবস্থা করলেন এমপি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নির্মিত ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমা ফ্রি দেখার ব্যবস্থা করেছেন পাবনা-৪ আসনের স্থানীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। উপজেলার রাজমনি সিনেমা হলে ছবিটি প্রদর্শনের ব্যবস্থা করেন তিনি।
মুলাডুলি এলাকার জাকির হোসেন বলেন, ‘মুজিব একটি জাতির রূপকার’ এ সিনেমা দেখতে গিয়ে জানতে পারলাম স্থানীয় জাতীয় সংসদ সদস্য সব দর্শকদের জন্য ফ্রি করে দিয়েছেন। এ কথা শুনে কিছুটা অবাক হলাম। তারপর বন্ধুদের সঙ্গে নিয়ে সিনেমা দেখে অভিভূত হলাম। সত্যই এ সিনেমা না থাকলে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে অনেক ইতিহাস অজানা থেকে যেতো।

রাজমনি সিনেমা হলের ম্যানেজার মিতুল মাহমুদ বলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি নিজে সিনেমা হলে এসে ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমা দেখেছেন। এরপর তিনি এ সিনেমা সাধারণ মানুষ যেন দেখতে পারে সেজন্য ১০ দিন হলের প্রতিটি শো ফ্রি করে দিতে বলেছেন। এজন্য তিনি প্রতিটি শোর টিকেটের মূল্যে আমাদের দিয়েছেন।

মুলাডুলি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের প্রতি কৃতজ্ঞ। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য ছিলেন। বঙ্গবন্ধু তাকে নিজ নামে চিনতেন। তিনি আজীবন মুজিব অন্তঃপ্রাণ। তাই তিনি এ সিনেমা দেখে আবেগ তাড়িত হয়েছেন এবং এ সিনেমা যেন সাধারণ মানুষ দেখতে পারেন সেজন্য তিনি সবার জন্য ফ্রি করে দিয়েছেন। এজন্য তিনি এলাকায় মাইকিং করিয়েছেন।

এ বিষয়ে জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস এ সিনেমায় তুলে ধরা হয়েছে। বঙ্গবন্ধুর জীবনী জানলে সবাই বুঝতে পারবে স্বাধীনতার যুদ্ধে বঙ্গবন্ধুর অবদানের কথা। আমি এ সিনেমা দেখে আবেগ আপ্লুত হয়েছি। তাই সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ১০ দিনের জন্য সবার জন্য ফ্রি করে দিয়েছি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions