শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক
ঈশ্বরদীতে বিএনপির বিজয় দিবসের র‍্যালিতে ছাত্রলীগ-যুবলীগের হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঈশ্বরদীতে বিএনপির বিজয় দিবসের র‍্যালিতে ছাত্রলীগ-যুবলীগের হামলা, প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনা প্রতিনিধিঃ শনিবার (১৬ই ডিসেম্বর) মহান বিজয় দিবসে বিজয়স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের জন্য গেলে শ্রদ্ধা নিবেদনের আগেই বিএনপির নেতাকর্মীদের র‍্যালিতে ছাত্রলীগ ও যুবলীগ হামলা করেছে বলে বিকাল সাড়ে ৪ টায় বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিবের বাড়িতে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান বিএনপি নেতারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব আজমল হোসেন সুজন বলেন, ৯০ এর গণঅভ্যুত্থানের মহানায়ক, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা, পাবনা জেলা বিএনপি’র নির্বাচিত আহবায়ক, বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব হাবিবুর রহমান হাবিব এর দিকনির্দেশনায় এবং ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আলহাজ্ব স্কুল মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা সেখানে জমায়েত হয়। আলহাজ্ব স্কুল মাঠ প্রাঙ্গণ থেকে আনুমানিক সকাল ১০টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের জন্য বিজয় র‌্যালিতে অংশগ্রহণ করি। ঠিক সেই সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব ও বর্তমান উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ তন্ময় , সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রনির নেতৃত্বে আনুমানিক ৩০ থেকে ৪০ জন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিজয় র‍্যালিতে অতর্কিতভাবে ভাবে সশস্ত্র হামলা চালায় এবং ব্যানার ছিঁড়ে ফেলে ও ফুলের শ্রদ্ধাঞ্জলি পায়ের পিষ্ঠে ভেঙে ফেলে।

এই অতর্কিত হামলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক জনাব জিয়াউল ইসলাম সন্টু সরদার, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব প্রভাষক আজমল হোসেন সুজন, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক জনাব হাসিবুর রহমান হাক্কে মন্ডল, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইমরুল কায়েস সুমন, সলিমপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক জনাব শফিকুল ইসলাম শফি, ছাত্রনেতা আশরাফুল ইসলাম রুয়েল, জামিল হোসেন দুলাল, মোঃ প্রান্ত, আব্দুল আলিম সুবাহান, খালেদ বিন ওয়ালিদ, সাগর আহমেদসহ প্রায় শতাধিক নেতাকর্মী আহত হন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা জানান, বিষয়টি থানা প্রশাসন কে জানানো হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবেন বলেও তারা জানান। এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, মৌখিক ভাবে বিএনপির নেতৃবৃন্দ জানিয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions