রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
ঈশ্বরদীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত

ঈশ্বরদীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত

ঈশ্বরদীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত
ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:
পাবনার ঈশ্বরদীতে বিএনপি- জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ঈশ্বরদী আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০ টার পর থেকে ঈশ্বরদী পুরাতন বাস টার্মিনালে এ সমাবেশ শুরু হয়। সভার শুরুতে দেশাত্ববোধক গান পরিবশেন করা হয়।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অতিথি ছিলেন,পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সদস্য ও প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী পুত্র সাকিবুর রহমান শরীফ কনক। কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা রফিকুল ইসলাম লিটন।
আওয়ামী লীগ নেতা সাকিবুর রহমান শরীফ কনক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে। জাতির পিতা বঙ্গবন্ধু সারা বাংলার মানুষের মুক্তির জন্য আন্দোলন-সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা একটি স্বাধীন জাতি হিসেবে স্বীকৃতি পেয়েছি। বঙ্গবন্ধুর আত্মার শান্তির জন্য বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।
তিনি আরও বলেন, বর্তমান সরকারের আমলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারা বংলাদেশে যেসব উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ একা নয়, তার সুফল সকলেই ভোগ করছে। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার উল্লেখ করে তিনি যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল খাতে অভূতপূর্ব উন্নয়নের বর্ণনা দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু’র সঞ্চলনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ, লক্ষীকুন্ডা ইউপি’র সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান মোল্লা, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আসাদুর রহমান বিরু, যুবলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী মিলন, পৌরসভার প্যানেল মেয়র আবুল হাশেম, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আমিরুল ইসলাম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল লতিফ মিন্টু, মহিলা আওয়ামী লীগের নেত্রী হামিদা বেগম, যুবলীগ নেতা পুলক সরদার,ছালাম মোল্লা, ছাত্রলীগ নেতা মারুফ হাসান,মেহেদী হাসান মুজাহিদ, সিয়াম হোসেন সহ যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions