রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
পাহাড়ের চলমান পরিস্থিতিতে সাজেক ঘুরতে গিয়ে আটকা পড়েছে প্রায় ১৫শ পর্যটক ঈশ্বরদীতে অনুষ্ঠিত বৃত্তি পরিক্ষায় বৃত্তি প্রাপ্ত ১৩১ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান ঈশ্বরদীতে কাউন্সিলর ইউসুফ প্রধান গ্রেফতার ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা
আ.লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণ সভা

আ.লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণ সভা

আহসান হাবীব সুমন, কচুয়া প্রতিনিধি: জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ সকল শহীদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির উদ্যোগে জাতীয় শোক দিবসের স্মরণ সভা দোয়া ও মিলাদ মাহফিলের এ আয়োজন করা হয়।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ধর্ম বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দীর সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী কর্নেল (অব.) ফারুক খান।

প্রধান অতিথির বক্তব্যে ফারুক খান বলেন,বিএনপি জামাতের ক্ষমতাকালের বিবরণ দিয়ে ফারুক খান বলেন, এদেশের মানুষ ওই আমলের ২১ আগস্টের গ্রেনেড হামলা, জঙ্গিবাদের বিস্তার, সংখ্যালঘু নির্যাতন, বিদ্যুতের নামে খাম্বা কিছুই ভুলে যায়নি। এ দেশের শান্তি প্রিয় মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়ন দেখেছে। তারা বিএনপি জামায়াতের দুঃশাসন ঘৃনাভরে প্রত্যাখান করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা “তেই আস্থাশীল। তাই দেশি বিদেশি কোন ষড়যন্ত্রকেই ভয় পায় না আওয়ামী লীগ।

১৫ আগস্ট প্রসঙ্গে ফারুক খান বলেন, বাংলাদেশের স্বাধীনতা যারা মেনে নিতে পারেনি সেই দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের শিকার হয়েছেন বঙ্গবন্ধু। সর্ব ক্ষেত্রে বাংলাদেশ থেকে পিছিয়ে পড়া পাকিস্তান প্রসঙ্গে তিনি বলেন মুক্তিযুদ্ধের সময় এই দেশের মা- বোনদের ওপর যে পাশবিক নির্যাতনের চালানো হয়েছিল তার ফল ভোগ করছে তারা। এটা পাকিস্তানের ওপর আল্লাহতালার গজব।

এছাড়া জাতীয় শোক দিবসের স্মরণ সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মান্নাফী প্রমুখ।

মিলাদ শরীফ পরিচালনা করেন, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য ও আহলে সুন্নাত ওয়াল জামায়াত কেন্দ্রীয় কমিটির সদস্য এম,এ,আউয়াল নকশেবন্দী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions