শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
আপন খালুর কাছে চার বছরের শিশু ধর্ষণ, ধর্ষক র‌্যাবের হাতে গ্রেফতার

আপন খালুর কাছে চার বছরের শিশু ধর্ষণ, ধর্ষক র‌্যাবের হাতে গ্রেফতার

আতিকুল্লাহ আরিফ, স্টাফ রিপোর্টারঃ আপন খালুর কাছে ধর্ষনের শিকার হলেন চার বছরের শিশু। নিজ শয়নকক্ষে তার স্ত্রীর ঘুমন্ত থাকা অবস্থায় তার খালু শিশুটির মুখ চেপে ধরে ধর্ষন করেন। সেই দিনই রাতে শিশুটির প্রচুর রক্ত ক্ষরণ হলে ভিকটিমকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থা আরো খারাপ হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে রের্ফাড করেন৷ উক্ত ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনা জানাজানি হলে ধর্ষক তার বাড়ি থেকে পালিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় চার বছরের শিশু ধর্ষন মামলার অভিযুক্ত আসামী মোহাম্মদ কাউসার আলী (৩৯) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতকাল বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৫ এর লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির, কোম্পানী অধিনায়ক, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ (র‌্যাব-৫, রাজশাহী) এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ পারভেজ রানা র‌্যাব-১ এর নেতৃত্বে একটি যৌথটিম বিশেষ অভিযান চালিয়ে ঢাকার পূর্ব বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ধর্ষণের ঘটনায় র‌্যাবের হাতে গ্রেফতার আসামি নাচোল উপজেলার চৌপুকুরিয়া এলাকার সাইদুর রহমানের ছেলে মোহাম্মদ কাউসার আলী।

লেঃ কর্নেল রিয়াজ শাহরিয়ার, অধিনায়ক র‌্যাব-৫ সংবাদ সম্মেলনে জানান, পারিবারিক জিজ্ঞাসাবাদে ভিকটিম এবং আসামীর স্ত্রী এ ঘটনার বিবরণ দেন। তারই প্রেক্ষিতে গত ১৩ আগস্ট ২০২৩ তারিখ ভিকটিমের বাবা বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনার পর থেকে আসামী গা ঢাঁকা দেয় এবং এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। বর্তমানে ভিকটিম তার বাবা মার হেফাজতে বাসায় রয়েছে।

মামলার এজাহার এবং গণমাধ্যম থেকে প্রাপ্ত প্রাথমিক তথ্যের উপর ভিত্তি করে র‌্যাব-৫ ছায়া তদন্ত শুরু করে। নিজস্ব গোয়েন্দা নজরদারী এবং সারভিলেন্স এর মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে তারে গ্রেফতার করে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions