শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

শিরোনাম:
ঈশ্বরদী বৈষম্য বিরোধী ছাত্র সংগ্রাম পরিষদ ও বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় কেবল সাংবাদিক পরিচয়ে কেউ রেহাই পাবেন না অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙামাটিতে অপহরণের ২৩ দিন পর সেনা অভিযানে ইউপি চেয়ারম্যান উদ্ধার ম্যাজিস্ট্রেসি পাওয়ার: কী কী করতে পারবে সেনাবাহিনী শিক্ষায় বৈষম্যের অবসান চান কর্মকর্তা-কর্মচারীরা ঈশ্বরদী বৈষম্য বিরোধী সাংবাদিক ঐক্য পরিষদ এর সঙ্গে নবাগত ঈশ্বরদী থানার ওসি’র বৈঠক নড়াইলের নবাগত ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানান এসপি কাজী এহসানুল কবীর ঈশ্বরদীতে কারামুক্ত বিএনপির ৩০ নেতাকর্মীকে গণ সংবর্ধনা
অসহায় মানুষদের দেয়া ঈদ উপহারসহ জেলা পরিষদ সদস্য অবরুদ্ধ

অসহায় মানুষদের দেয়া ঈদ উপহারসহ জেলা পরিষদ সদস্য অবরুদ্ধ

জি.আর রনক,রাজশাহী: পবিত্র ঈদুল ফিতরে রাজশাহী জেলা পরিষদ থেকে চারঘাট-পুঠিয়া-বাঘা উপজেলার অসহায় মানুষদের দেয়া ঈদ উপহারসহ জেলা পরিষদের ১নং সংরক্ষিত মহিলা আসন (চারঘাট-পুঠিয়া-বাঘা)সদস্য ও চারঘাট মহিলা আওয়ামী লীগের নেত্রী সাজেদা বেগমকে অবরুদ্ধ করে রাখার খবর পাওয়া গেছে। গতকাল রবিবার বিকেল চারটার সময় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ভদ্রা জামালপুর এলাকায় আলাউদ্দিন এর বাড়িতে তাকে অবরুদ্ধ করে রাখেন অত্র এলাকাবাসীরা। এ সময় চন্দ্রিমা থানা পুলিশ এসে স্থানীয়দের দেয়া তথ্যমতে জেলা পরিষদ সদস্য সাজেদা বেগমকেসহ তার বোনের ভাড়া বাসার খাটের নিচ থেকে দুই বস্তায় জেলা পরিষদ থেকে অসহায় মানুষদের দেয়া ঈদ উপহারসহ উদ্ধার করে জেলা পরিষদ কতৃপক্ষের কাছে হস্তান্তর করেন বলে জানা গেছে।

জানা যায়, গত ১৩ই এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল রাজশাহী জেলার ৯টি উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পরিষদের সদস্যদের নিকট ঈদ উপহার সামগ্রী তুলেদেন। এ সময় চারঘাট-পুঠিয়া-বাঘা উপজেলার অসহায় মানুষদের জন্য ১২০ প্যাকেট ঈদ উপহার সামগ্রী জেলা পরিষদের সদস্য চারঘাট মহিলা আওয়ামী লীগের নেত্রী সাজেদা বেগমকে বুঝিয়ে দেয়া হলেও সাজেদা বেগম অল্পকিছু বিতরন করলেও বাকি মালামাল গুলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ভদ্রা জামালপুর এলাকায় আলাউদ্দিন এর বাড়িতে থাকা তার বোন সাহিদা খাতুনের ভাড়া বাসায় রেখেদেন। যা পরবর্তিতে দুইবারে দুই বস্তা করে রিক্সাযোগে বের করে নিয়ে যান জেলা পরিষদ সদস্য সাজেদা বেগম। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা রবিবার রাজশাহী জেলা পরিষদের সদস্য চারঘাট মহিলা আওয়ামী লীগের নেত্রী সাজেদা বেগমকে তার বোন সাহিদা খাতুনের ভাড়া বাসায় অবরুদ্ধ করে রাখেন। পরবর্তীতে স্থানীয়রা সাংবাদিক ও পুলিশকে খবর দিলে সাংবাদিক ও স্থানীয়দের উপস্থিতিতে সাহিদা খাতুনের খাটের নিচ থেকে দুই বস্তায় জেলা পরিষদের অসহায় মানুষদের দেয়া মোট ১৪ প্যাকেট ঈদ উপহার এর মালামাল জব্দ করেন চন্দ্রিমা থানা পুলিশ। পরবর্তিত্বে জেলা পরিষদ কর্তৃপক্ষের কাছে উদ্ধার হওয়া মালামালসহ জেলা পরিষদের সদস্য চারঘাট মহিলা আওয়ামী লীগের নেত্রী সাজেদা বেগমকে হস্তান্তর করেন বলে জানা গেছে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুঃ রেজা হাসান বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল চিকিৎসার জন্য দেশের বাইরে আছেন। তিনি আসলে জেলা পরিষদের সদস্য সাজেদা বেগমের অসহায় মানুষদের দেয়া ঈদ উপহার নিজ হেফাজতে রাখার বিষয়টি নিয়ে ব্যাবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved 2023
Design & Developed by Ecare Solutions